1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

এবার সংখ্যাধিক্য নিবন্ধিত রাজনৈতিক দল নির্বাচনে অংশ নেবে –নজিবুল বশর এমপি

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০০ Time View

রফিকুল আলম :

বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও সংসদ সদস্য  সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, কোন নিষেধাজ্ঞার ভয়ে শেখ হাসিনা ভীত নয়। নির্বাচন ঠিক সময়ে হয়ে যাবে এবং অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে এবার সংখ্যাধিক্য নিবন্ধিত রাজনৈতিক দল অংশ নেবে। বিএনপিকেও নির্বাচনে আসার জন্য আমরা অনুরোধ জানাই; তবে তারা না এলেও নির্বাচন হয়ে যাবে।
তিনি বলেন, ‘সাঈদীকে যেভাবে হত্যা করা হয়েছে; সেভাবে বেগম জিয়াকে হত্যা করা হবে’ মর্মে মির্জা ফখরুল যে অভিযোগ এনেছেন, তা ডাহা মিথ্যা। সাঈদীর মৃত্যু বার্ধক্যজনিত কারণে হয়েছে। এ বক্তব্যের মাধ্যমে বিএনপি মহাসচিব দেশে গন্ডগোল লাগানোর চেষ্টা করছেন।
তিনি সোমবার  ১৮ সেপ্টেম্বর বিকেলে ফটিকছড়ি উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির রাহমান সানি’র
সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান মুহাম্মদ ছালামত উল্লাহ চৌধুরী, ফটিকছড়ি পৌর মেয়র মোঃ ইসমাইল হোসেন, সিনিয়র সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আরেফিন আজিম, ফটিকছড়ি থানার ওসি মীর মোঃ নুরুল হুদা, ভূজপুর থানার ওসি মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী, ইউপি চেয়ারম্যান সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন, মোঃ জানে আলম, কাজী মাহমুদুল হক, মুহাম্মদ অহিদুল আলম, শাহাদাত হোসেন সাজু, মোঃ দিদারুল আলম, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী প্রমূখ।
পরে উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়বের সভাপতিত্বে সাধারণ সমন্বয় সভায় বক্তব্য রাখেন অন্যান্য ইউপি চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ। সভায় উপজেলার বিভিন্ন এলাকায় ঢালায় ও কার্পেটিং করা সড়ক দিয়ে ধারনক্ষমতার অধিক অবৈধ বালি বোঝাই যানবাহন চলাচলের কারনে সড়কের ব্যাপক ক্ষতি হচ্ছে। অবৈধ বালি পাচার ও ধারণ ক্ষমতার অধিক যানবাহন চলাচলের বিষয়ে প্রয়েজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির রাহমান সানিকে প্রধান করে কমিটি গঠন করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com