1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

কলাউজানে কৃষি জমির টপসয়েল কাটার দায়ে তিন ব্যক্তিকে ১লক্ষ ২০হাজার টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৮ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাবতল নামক এলাকায় অবৈধ ভাবে ফসলি জমির টপসয়েল (জমির উপরের অংশ) কাটার দায়ে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে তিন ব্যক্তিকে মোট ১লক্ষ ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

৩১ জানুয়ারী”২০২৩ইং মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরীফ উল্যাহ। এদিকে দন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- উপজেলার আধুনগরের আব্দুল করিমের পুত্র মোবারক হোসেন (৩৩), কলাউজান ছৈয়দ আহমদেে পুত্র শাহ আলম (৫২) এবং কলাউজান গাবতল এলাকার কুদ্দুসের পুত্র রুহুল কুদ্দুস (৪৫)।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরীফ উল্যাহ বলেন, কলাউজান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাবতল এলাকায় কৃষি জমির টপসয়েল কাটার দায়ে স্কেভেটার মালিক মোবারককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লক্ষ টাকা, মাটি কাটার সাথে জড়িতের দায়ে শাহ আলমকে ১০ হাজার টাকা, রুহুল কুদ্দুসকে ১০ হাজার টাকা সহ মোট ১ লক্ষ ২০হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। অভিযানকালে উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার এসআই মামুন মিয়া সহ পুলিশ বাহিনী ও আনসার বাহিনীর সদস্যরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com