বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

গাউছুল আজম শাহ্ছুফী সৈয়দ শফিউল বশর আলহাচানী আল মাইজভান্ডারী (কঃ) খোশরোজ শরীফের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

রফিকুল আলম :
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার দরবার শরীফের আওলাদে রাসুল (সাঃ) হযরত গাউছুল আজম শাহ্ছুফী সৈয়দ শফিউল বশর আলহাচানী আল মাইজভান্ডারী (কঃ) কেবলা কাবার আগামী ২০ ফেব্রুয়ারী ১০৫ তম পবিত্র খোজরোজ শরীফ উপলক্ষে প্রশাসনিক প্রস্তুতি সভা ১৪ ফেব্রুয়ারী গাউছিয়া রহমান মঞ্জিলের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।
ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোজাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ত্বরিকত ফেডারেশরনের যুগ্ন- মহা সচিব সৈয়দ তৈয়বুল বশর আল হাচানী আল মাইজভান্ডারী।
বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি থানার ওসি তদন্ত মো: আবু জাফর, মাওলানা শাহদাৎ হোসেন মাইজভান্ডারী। এতে আরো বক্তব্য রাখেন ইউপি সদস্য তৌহিদুল আলম, আবদুল হালিম সুজন,শ্রমিক নেতা এসকান্দর ও মঞ্জিলের ব্যবস্থাপক মোঃ কামাল উদ্দিন প্রমুখ। সভায় বিভিন্ন মঞ্জিলের শাহাজাদা ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় পবিত্র খোশরোজ শরীফ সুষ্টু ও সুন্দর ভাবে সম্পন্ন করতে আইন শৃংখলা রক্ষায় ভ্রাম্যমাণ ম্যাজিষ্ট্রেট,থানা পুলিশ, হাইওয়ে পুলিশ,স্বেচ্ছাসেবক বাহিনী ও গাউছিয়া রহমান মঞ্জিলের পক্ষ থেকে আইনশৃঙ্খলা রক্ষার্থে প্রচুর স্বেচ্ছাসেবক রাখা সহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।