1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাউছার উদ্দীন কছিরের শুভ জন্মদিন আজ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২১২ Time View

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা যুবলীগের সংগ্রামী সফল সাধারন সম্পাদক ও মেসার্স রাফি এন্টারপ্রাইজ এন্ড মেসার্স রাফি টাইলস্ এজেন্সীর মালিক, চকরিয়া থানা সেন্টারস্থ ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক, উত্তর করাইয়া ঘোনা বায়তুল মামুর নতুন জামে মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সাধারন সম্পাদক তরুণ সমাজের অহংকার,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক সাবেক ছাত্রনেতা আলহাজ্ব কাউছার উদ্দিন কছির এর আজ শুভ জন্মদিন।

আলহাজ্ব মুহাম্মদ কাউছার উদ্দীন কছির কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের করাইয়া ঘোনা গ্রামের বাসিন্দা মৃত্যু হাজী ঠান্ডা মিয়ার ছেলে।
মরহুম হাজী ঠান্ডা মিয়া ছিলেন একজন সাদা সহজ-সরল, নির্লোভ, সমাজিক মানুষ।তার ছিলো না কোন অহংকার হিংসা-বিভেদ।সাধারন মানুষের সুখে-দুঃখে পাশে সবসময় পাশে ছিলো।তিনি গ্রামে অনেক সুনাম অর্জন করেছেন।পেয়েছেন সাধারন মানুষের ভালোবাসা। মহান আল্লাহ্ পাক তাহাকে যেন, জন্নাতুল ফেরদৌস দান করেন,,আমিন।

তিনি ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলো। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবার উপস্থিতিতে ছিলো তিনি। নেতাকর্মীদের ভালোবাসায় আজকের এই দিনটি উপভোগ করছেন। এদিকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের পক্ষথেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

এদিকে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সম্মানিত সাধারন সম্পাদক জননেতা মুহাম্মদ আতিক উদ্দীন চৌধুরী সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা তার শুভ জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

কাউছার উদ্দীন কছিরের শুভ জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনায় বেশকিছু মসজিদে দোয়া ও মোনাজাত এর আয়োজন করা হয়েছে বলেও জানা যায়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com