1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় কালের কন্ঠ শুভসংঘের পথচলা শুরু

Reporter Name
  • Update Time : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৬ Time View

আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা কালের কণ্ঠ শুভসংঘের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি স্বাক্ষরিত একটি মাধ্যমে অনুমোদন দেয়া হয়।

সমাজকর্মী ও গণমাধ্যমকর্মী রিদুয়ান হৃদয় কে সভাপতি এবং সমাজকর্মী সাফায়েত রায়হান শিহাব কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট শুভসংঘের আনোয়ারা উপজেলা কমিটি গঠন করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন, সহসভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আবু জাফর,যুগ্ম সম্পাদক মুহাম্মদ করিম ও সরওয়ার উদ্দিন সবুজ, সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদুল আলম, সহসাংগঠনিক সম্পাদক মিনহাজুল আবেদিন ও মোহাম্মদ শিবলু,অর্থসম্পদ মোঃ শওকত আলী, সহ অর্থ-সম্পাদক মোহাম্মদ জানে আলম,দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল নোমান, সহদপ্তর সম্পাদক মোহাম্মদ ফারুক মিয়া,প্রচার ও প্রকাশনা সম্পাদকমোহাম্মদ আরমান,
‌সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ একরাম,নারী ও শিশু বিষয়ক সম্পাদিকা শাহীন আকতার,ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাব্বির হোসেন জুয়েল,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মিজবাহ উদ্দিন, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,ক্রীড়া সম্পাদক মোঃ রবিউল আলম,সহ ক্রীড়া সম্পাদক এইচ.এম রেজাউল করিম,প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ নূরুল আবছার,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ দিলদার আলম,আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ আরমান হোসেন প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com