1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

চট্টগ্রামে করোনা ভাইরাসে ২৪৬ শনাক্ত, তৎমধ্যে উপজেলায় ৩৪ জন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ১৯৯ Time View

চট্টগ্রামে করোনা ভাইরাস হুহু করে বেড়ে যাচ্ছে। কিছুতে থামছে না আক্রান্তের সংখ্যা সে সাথে পাল্লা দিয়ে বেড়ে চলছে মৃত্যুর সংখ্যাও। গত গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছেন ২৪৬ জন। এদের মধ্যে মহানগরে ২১২ জন এবং উপজেলায় ৩৪ জন। এছাড়া ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা ভাইরাসে ৫ জনের মৃত্যু এবং সুস্থ হয়ে ১৩ জন বাড়ি ফিরেছেন বলে এ তথ্য জানান শুক্রবার (২৬ জুন) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সরকারি, বেসরকারি ৬টি ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে মোট ১ হাজার ৯৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চবিতে ১৩১টি নমুনা পরীক্ষা করে ৮ জনের, বিআইটিআইডিতে ২৭৭টি নমুনা পরীক্ষা করে ১৭ জনের, সিভাসুতে ১০০টি নমুনা পরীক্ষা করে ৯ জন, চমেকে ৩৩৩টি নমুনা পরীক্ষা করে ৮৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়। এছাড়া নতুন যুক্ত হওয়া বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি এবং ইম্পেরিয়াল হাসপাতালে যথাক্রমে ১০০টি ও ১৪৪টি নমুনা পরীক্ষা করে ৬২ জন এবং ৬৬ জনের করোনা শনাক্ত হয়।

চন্দনাইশে -০৫,লোহাগাড়ায়-০১, সাতকানিয়ায়-৪,বাঁশখালীতে ০১, আনোয়ারায় -০৩,পটিয়ায় ০২, বোয়ালখালীতে ৩জন, রাঙ্গুনিয়ায় ০২-রাউজানে-১,ফটিকছড়িতে -১,হাটহাজারীতে ০৮,সীতাকুন্ড ০২,মিরাশ্বরাই -১সহ মোট ৩৪জন করোনা শনাক্র হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com