1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

চন্দনাইশে ক্ষতবিক্ষত রিক্সা চালকের লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৯৫ Time View
চন্দনাইশে লাশ উদ্ধার

চাটগাঁইয়া খবর প্রতিবেদক

চন্দনাইশে ক্ষতবিক্ষত অবস্থায় এক রিক্সা চালক আবদুল জব্বার (৩০) নামের যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ১৩ জুন শনিবার সকালে সাতবাড়িয়া প্রবর্তক সড়কের মাশা’র দিঘীর দক্ষিণ পাড়ে একটি ক্ষতবিক্ষত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। নিহত আবদুল জব্বার দোহাজারী পৌরসভার হাছনদন্ডী এলাকার মৃত বাদশা মিয়ার পুত্র। আবদুল জব্বারের ২টি কন্যা সন্তান রয়েছে।
চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী, লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটির ক্ষত দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হয়ত সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। তবে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রির্পোট আসলে তার বিস্তারিত জানা যাবে।
সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আহমদুর রহমান চাটগাঁইয়া খবরকে যুবকের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, আবদুল জব্বার পেশায় একজন ভ্যান ও রিক্সা চালক। সড়ক দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে পুলিশ ধারণ করছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সড়ক দূর্ঘটনায় মারা গেলে তাহলে সড়কের পাশে পাওয়া যেত। বিলের মাঝখানে কেন পাওয়া যাবে। তিনি ধারণা করছেন কে বা কারা হয়ত পূর্ব শত্রæুতার জের ধরে তাকে হত্যা করে বিলের মাঝে ফেলে দিয়েছে। পুলিশ সঠিক তদন্ত করলে হত্যার মূল রহস্য উদঘাটন হতে পারে।

প্রকাশিত ঃ ১৩জুন ২০২০, ২:৫০পিএম



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com