1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

চুনতীর ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আবুল ফয়েজ সওদাগর সকলের কাছে সমর্থন ও দোয়া চেয়েছেন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৫৮ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা চুনতী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের মধ্যে আলোচনার শীর্ষে অবস্থান করছেন তরুণ সমাজের অহংকার, বিশিষ্ট সফল ব্যবসায়ী ও সমাজসেবক মানবিক ব্যক্তি মোঃ আবুল ফয়েজ সওদাগর। ইতিমধ্যে তিনি ২নং ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের মনে স্থান করে নিয়েছেন।

মোঃ আবুল ফয়েজ সওদাগর হচ্ছেন চুনতী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুন্সি পাড়া এলাকার স্থানীয় বাসিন্দা মৃত্যু আহমদ কবিরের সুযোগ্য পুত্র।

চুনতী ইউনিয়নের ২নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ঘুরে জানা যায়, মোঃ আবুল ফয়েজ সওদাগর একজন সৎ নিরহংকার ভালো তরুণ সমাজসেবক হিসেবে সকলের কাছে যথেষ্ট পরিমাণ সুনাম রয়েছে। একজন ভালো মানুষ হিসেবে যতগুলো গুনাবলি থাকা দরকার তার সবকিছু মোঃ আবুল ফয়েজ সওদাগরের মধ্যে রয়েছে।

২নং ওয়ার্ডের একাধিক জনসাধারণরা বলেন, একজন সমাজসেবক ব্যক্তি ও অন্যায়ের প্রতিবাদকারী তরুণ্য থেকে সমাজ সেবক হিসেবে মোঃ আবুল ফয়েজ সওদাগরের কোনো বিকল্প নাই। তাই আগামী চুনতী ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ আবুল ফয়েজ সওদাগর কে মেম্বার প্রার্থী হিসেবে দেখতে চাই।

এলাকার একজন শিক্ষক জানান, ইউনিয়নের সকল ওয়ার্ডের চেয়ে আমাদের ২নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ। তাই এখানে স্বচ্ছ এবং ভালো মানুষের নেতৃত্ব থাকা আবশ্যক। সে ক্ষেত্রে মোঃ আবুল ফয়েজ সওদাগরের মতো দক্ষ ক্লীন ইমেজের ব্যক্তিকে ২নং ওয়ার্ডে মেম্বার হিসেবে জয়যুক্ত করার জন্য আমি সহ আমাদের ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের কাছে অনুরোধ জানান।

মেম্বার পদপ্রার্থী মোঃ আবুল ফয়েজ সওদাগরের সাথে একান্ত আলাপকালে অত্র প্রতিবেদক’কে বলেন, আমি পারিবারিক ঐতিহ্য লালন করে ছাত্রজীবন থেকেই সাধারণ মানুষের ডাকে প্রতিনিয়ত সাড়া দিয়ে তাদের সুখে-দুঃখে বিপদে-আপদে কিছু দিই বা না দিই তাদের পাশে সবসময় থাকতে চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, আমি শতভাগ নিশ্চিত। আগামী নির্বাচনে যদি ২নং ওয়ার্ডবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে মেম্বার পদে নির্বাচিত করে, ২নং ওয়ার্ডের সকল স্তরের সাধারণ মানুষের মাঝে শতভাগ সেবা নিশ্চিত করবো এবং সবসময় ওয়ার্ডবাসীর সেবক হিসেবে কাজ করে যাবো ইনশা-আল্লাহ্।

তিনি ২নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া, ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা কামনা করছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com