1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

জোনাকী মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১১৮ Time View

আরমান হোসেন, আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সামাজিক সংগঠন জোনাকী ফাউন্ডেশনের আয়োজনে দ্বিতীয় তম মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ আগষ্ট) বিকালে আনোয়ারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের আবদুল জলিল স্মৃতি মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জোনাকী ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. রাশেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির প্রতিনিধিত্ব করেছেন বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দীন মাহমুদ। সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক আশিক আরিফিনের সঞ্চলনায় অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন জোনাকী ফাউন্ডেশনের উপদেষ্টা মাষ্টার এয়াকুব আলী। উদ্বোধক ছিলেন আনোয়ারা ট্রেডিং কর্পোরেশনের স্বত্বাধিকারী শেখ মুহাম্মদ ছরওয়ার হোসেন। অনুষ্ঠানে সংবর্ধেয় অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন- বিশিষ্ট লেখক ও গবেষক, জামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ নুরুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এস.এম ফোরকান, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহকারী সচিব, মোহাম্মদ নজরুল ইসলাম, পুকুরিয়া আনছারুল উলুম ফাযিল মাদ্রাসার আরবি প্রভাষক মুহাম্মদ আব্দুল কাদের, শিক্ষানুরাগী কবির আহমদ আজাদ প্রমুখ।

এইসময় শুভেচ্ছা বক্তব্য দেন অনুষ্ঠান প্রস্তুতি কমিটির সদস্য সচিব মু. রিফাত মিয়া, মো. সাজ্জাদ হোসেন সাকিব, আসিফুজ্জামান, অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘পাঠ্যপুস্তক নির্ভর শিক্ষার পাশাপাশি মননশীল ও সৃজনশীল প্রতিযোগিতা শিশুদের মেধাবিকাশে সহায়ক ভূমিকা রাখে। যাতে শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা তৈরির পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে মূল্যবোধ তৈরি হয় এমন কাজ করতে হবে। শিক্ষার্থীদের জ্ঞান চর্চা ও সৃজনশীল শিক্ষার সঙ্গে পরিচিত করতে বৃত্তি প্রদান একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। পরে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com