1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চন্দনাইশের দুই সহোদর নিহত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ২১৩ Time View

কক্সবাজারের টেকনাফ পুলিশের সাথে কথিত বন্ধুক যুদ্ধে চন্দনাইশের মোঃ ফারুক হোসেন (৩৬),আজিদুল হক (২৫) দু’ সহোদর নিহত হয়েছে। নিহতরা চন্দনাইশ উপজেলার কাঞ্চনগর এলাকার মৃত আমিনুল হক প্রকাশ বদিয়া পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে গভীর ১৬ জুলাই দিবাগত রাতে পুলিশের একটি টিম গোপন সংবাদে খবর পেয়ে টেকনাফ সদর ইউনিয়ন নাজিরপাড়া সংলগ্ন চকবাজার হামিদের বাডীর পিছনে অভিযান চালাতে গেলে মাদক কারবারীরা উপস্থিতি টের পেয়ে পুলিশকে উদেশ্য করে এলোপাতাড়ী গুলিবর্ষন শুরু করলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। উভয় পক্ষের গুলিতে চন্দনাইশে দুই সহোদর গুলিবৃদ্ধ হয়। এসময় পুলিশ গুলিবৃদ্ধ দুই সহোদরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষনা করেন। এ ঘটনার সময় পুলিশের তিন সদস্যও আহত হয়।

এদিকে ঘটনাস্থল থেকে তল্লাশী করে ২০হাজার ইয়াবা,দেশীয় তৈরী দুটি অস্ত্র,১১ রাউন্ড গুলি উদ্ধার করেছে বলে দাবি করেছে পুলিশ।

এব্যাপারে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক পাচারকারীদের সাথে এ ঘটনাটি ঘটেছে। তিনি আরো বলেন, মাদক পাচারকারী ও অপরাধীদের নির্মুল করতে পুলিশের মাদক বিরোধী চলমান থাকবে।

কাঞ্চনাবাদ ইউপি সদস্য মোঃ আবদুর রশিদ বলেন, পুলিশের ক্রস ফায়ারে নিহত দু’জন চন্দনাইশের কাঞ্চননগর ইউপির ৬নং ওয়ার্ডের আজিম বাড়ীর মৃত আমিনুল হক প্রকাশ বদিয়ার পুত্র। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার টেকনাফে ব্যবসা বার্ণিজ্য করত। তাদের নিহতের খবর পেয়ে রাত ৮টায় রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের লোকজন কক্সবাজার যাচ্ছেন এবং পৌঁছে যা করণীয় তা করবেন বলে জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com