শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

ধোপাছড়তিে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বতিরণ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

চন্দনাইশ উপজেলার দূর্গম ধোপাছড়িতে দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সৌজন্যে ১’হাজার গরীব,অসহায়, শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ৭ জানুয়ারী ধোপাছড়ি উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদু ছালামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক দুলাল কান্তি নাথ, সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আবদুল আবদুল আলীম,বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী মাষ্টার। টিএম সেলিম উদ্দীনের সঞ্চলনায় বক্তব্য রাখেন, ইউপি সদস্য যথাক্রমে জয়নাল আবেদীন, আবদুল জব্বার, আবু রাশেদ, শাহ্ আলম, আবদুল করিম, আব্দুর রহমান, কবীর আহমদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তাক আহমদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুল আলম, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, কলেজ ছাত্রলীগ নেতা জামাল উদ্দীন সোহেল, উপজেলা ছাত্রলীগ নেতা তাহসান জিকু, নাঈমুর রহমান, শাওন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল মামুনসহ ইউনিয়ন গন্যমান্য ব্যক্তিবর্গ।


অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার মানবিক সরকার,বর্তমান সরকার উন্নয়নের সরকার। এই সরকার আমলে যে উন্নয়ন সাধিত হয়েছে স্বাধীনতার পর আর অন্য কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি উল্লেখ করে তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও শীর্তাত্বদের পাশে দাঁড়ানোর আহবান করেন।