1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

পটিয়া পৌরসভার কাজেম আলী বাড়িতে কাউন্সিলর প্রার্থী আজাদের মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৮০ Time View

পটিয়া প্রতিনিধি:

আসন্ন পটিয়া পৌরসভা নিবার্চন নিয়ে পৌরসভা ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী গিয়াস উদ্দিন আজাদ বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, মতবিনিময় ও আগাম প্রচারণা চালিয়ে যাচ্ছে।

গত বৃহস্পতিবার রাতে ৩নং ওযার্ড কাজেম আলী বাড়ি এলাকা স্থানীয়দের সাথে এক মতবিনিময় সভা সমাজসেবক হাজী বাদশা মিয়ার সভাপতিত্বে ও ছাত্রনেতা বিএম নাজিমের পরিচালনা প্রধান অতিথি’র বক্তব্য রাখেন পৌরসভা আ’লীগ নেতা ও কাউন্সিলর পদপ্রার্থী গিয়াস উদ্দিন আজাদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজসেবক আমির আহম্মদ, রমজু মিয়া, আবদুস শুক্কুর(মাছ), উপজেলা শ্রমিকলীগ নেতা রফিক হাসান, মৌলানা কামাল উদ্দিন, আবদুস শুক্কুর (লাল), জাফর আলম, হাজ্বী সাইফুল ইসলাম, ওয়ার্ড যুবলীগ সভাপতি তানবীর আলম দীপ্ত, ওয়ার্ড সেচ্চাসেবক লীগ সভাপতি তৌহিদুল আলম, সাধারন সম্পাদক মোঃ সোহেল, নাজিম উদ্দিন, আবুল কাসেম, মুন্সি মিয়া, শ্রমিক নেতা হারুনুর রশীদ, মামুনুর রশীদ ও অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি’র বক্তব্যে কাউন্সিলর প্রার্থী গিয়াস উদ্দিন আজাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পটিয়ার এমপি হুইপ সামশুল হক চৌধুরী’র নেতৃত্বে পটিয়া এখন উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে। সে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী পৌরসভা নিবার্চনে আপনাদের সেবক হিসেবে কাজ করতে কাউন্সিলর প্রার্থী হয়েছি। পটিয়া পৌরসভার মধ্যে গুরুত্বপূর্ণ ওয়ার্ড হচ্ছে এই ওয়ার্ড। এই ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিনত করতে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com