1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

পটিয়ায় ছাত্রলীগ নেতা সাজ্জাদের উপর হামলা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৮৩৪ Time View

গোলাম কাদের ,পটিয়া

পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও পটিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সমন্য়ক ফজলুল করিম সাজ্জাদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা সাজ্জাদ বাদী হয়ে কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাজ্জাদের উপর স্থানীয় সন্ত্রাসী মহিম উদ্দীন মহিমের নেতৃত্বে গত ১৫ই মে রাত ১০ টায় হামলা চালায়। অভিযোগে উল্লেখ করা হয় সন্ধ্যা ৭ টার সময় উক্ত মাদক ব্যবসায়ী মহিমকে এলাকায় মাদক বিক্রি ও বহিরাগত প্রবেশে নিষেধ করার প্রেক্ষাপটে রাত ১০টায় ১০ থেকে ১৫ জন লোক নিয়ে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সাজ্জাদকে জানে মেরে ফেলবে বলে মসজিদ থেকে বের হওয়ার সময় অতর্কিত হামলা করে। হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা সাজ্জাতের চিৎকারে এলাকার লেকাজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় দুটি মোটর সাইকেল রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা।
পটিয়া থানার এস আই মাকসুদ জানান এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ছাত্রলীগ নেতা সাজ্জাদ জানান সন্ত্রাসীরা এলাকায় মাদক ইয়াবাসহ বিভিন্ন অপরাধের সাথে যুক্ত রয়েছে। অনেকের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে বলে তিনি জানান।
পরদিন যুবলীগ নেতা সাজ্জাদ বাদী হয়ে পটিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করে।

২০২০.৫.১৯.১১:২৫ পিএম



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com