1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

দুই মেয়েকে হত্যার পর পিতার আত্মহত্যার চেষ্টা পটিয়ায়

Reporter Name
  • Update Time : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১৭৯ Time View

পটিয়া প্রতিনিধি :

পটিয়া প্রতিনিধি : পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও এলাকায় দুই কন্যা সন্তানকে গলাটিপে হত্যা করে পিতা নিজেই আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে । আজ বুধবার ভোরে উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ৮নং ওযাড ভান্ডারগাঁও এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ শশী বড়–য়া প্রকাশ টুকু বড়ুয়া (১৫) ও নিশি বড়ুয়ার (১০) লাশ উদ্ধার করেছে। দুই মেয়েকে গলাটিপে হত্যার পর পিতা মুকুন্দ বড়–য়া নিজে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পটিয়া থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পিতা মুকুন্দ বড়ুয়াকে গ্রেফতার করেন। চট্টগ্রাম পুলিশ সুপার এসএম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফজারুল হক টুটুল, সহকারী পুলিশ সুপার (পটিয়া) তারেক হোসেন ও পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পটিয়া থানার ওসি মো. বোরহান উদ্দীন জানিয়েছেন, দুই মেয়েকে গলাটিপে হত্যা করে পিতা মুকুন্দ বড়–য়া নিজেই আত্মহত্যার চেষ্টা করেছেন। দুই কন্যাকে হত্যা করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যান এবং লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

শিশু দুইটির পিতা মুকুন্দ বড়–য়া পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। ৫বছর আগে মুকুন্দ বড়ুয়ার স্ত্রী ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেছে বলে স্থানীয় ইউপি সদস্য ইউসুফ জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com