1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

পহঁরচান্দা কৃষক উন্নয়ন সংঘ’র উদ্যোগে সদস্য সম্মেলন অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ১৮৪ Time View

(বিশেষ প্রতিনিধি)

“কৃষি হলে পরিবেশ বান্ধব ও প্রকৃতি নির্ভর কৃষক হবে স্বনির্ভর” এই স্লোগানে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়নের পহঁরচান্দা কৃষক উন্নয়ন সংঘ’র উদ্যোগে সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ জানুয়ারী”২০২৩ইং) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পহঁরচান্দা কৃষক উন্নয়ন সংঘ’র এই সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে পহঁরচান্দা কৃষক উন্নয়ন সংঘ’র প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও ব্যাংকার মোঃ খালেদ আল মামুন (সোহাগ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আনিসুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার বাবু দেবাশীষ ধর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুটিবিলা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মনান, সরই ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আকবর আহমদ, শিক্ষক মোঃ এনামুল হক, সরই ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার পদপ্রার্থী মোঃ আব্দুর রহিম, বজল সাওদাগর, আরও উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক সানোয়ার আলম, অর্থ সম্পাদক আবু সালেক, আইয়ুব, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আরও অনেকেই। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, পহঁরচান্দা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানের শেষে সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com