1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

পুটিবিলায় অবৈধভাবে খাল থেকে মাটি কাটার সময় ৭টি ডেম্পার ও ১টি স্কেভেটর জব্দ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৩৪১ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়নের বড়ুয়া পাড়া সংলগ্নে খাল থেকে অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৭টি ডাম্পার ও ১টি স্কেভেটর জব্দ করা হয়েছে।

আজ ০৪ জানুয়ারী”২০২২ইং মঙ্গলবার বেলা ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা।

সূত্রে জানা যায়, বর্তমান সরকার ঘোষিত আইনকে তোয়াক্কা না করে পুটিবিলা ইউনিয়নের এম.চর.হাট বাজারের পশ্চিমে বড়ুয়া পাড়া এলাকায় খালের পাশ থেকে অবৈধ মাটি খেকোরা ব্যবসা করে আসছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনএ) মুহাম্মদ আহসান হাবীব জিতুর পরামর্শে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৭টি ডাম্পার ও ১টি স্কেভেটর জব্দ করা হয়।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা বলেন, উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়নের এমচর হাটের পশ্চিমে বড়ুয়া পাড়া এলাকায় খাল হতে মাটি খেকোরা অবৈধ ভাবে মাটি কাটার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব জিতু মহোদয়ের পরামর্শে ঘটনাস্থল হতে ৭টি ডেম্পার ও ১টি স্কেভেটর জব্দ করেছি। তবে অভিযানের টের পেয়ে মাটি কাটার হোতারা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরিবেশ ধ্বংসকারী যে কোন কর্মকান্ডের বিরুদ্ধে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। এই ধরনের অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানকালে উপস্থিত ছিলেন, উপজেলা ভূমি অফিসের নাজির, নয়ন, মোস্তাফা সহ ভূমি অফিসের স্টাফগণ সহ আরও অনেকেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com