শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

পৌরসভার ৭নং ওয়ার্ডে রাত্রীকালীন শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনে জমির উদ্দিন পারভেজ

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌর এলাকার ৭নং ওয়ার্ডে রয়্যাল`স ইউনিট কর্তৃক আয়োজিত রাত্রী কালীন শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ২৬ নভেম্বর সন্ধ্যায় শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি রাউজান পৌরসভার সম্ভাব্য প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

রাউজান পৌরসভা ৭নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা আজাদ হোসেন, উপজেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর আলী, রাউজান পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবু ছালেক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ফরহাদুল ইসলামসহ আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রধান অতিথি রাউজান পৌরসভার সম্ভাব্য প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, ছাত্র ও যুব সমাজকে শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে খেলাধূলার কোন বিকল্প নেই। বর্তমান সরকার ক্রীড়া অঙ্গনকে অগ্ররাধিকার দিয়ে মানবিক বিকাশের ফিরে নেওয়ার চেষ্টা করছে। তিনি বলেন আসন্ন পৌরসভা নির্বাচনে আমি মেয়র নির্বাচিত হলে পৌর এলাকায় একটি পুনাঙ্গ দর্শক গ্যালারীসহ খেলার মাঠ নির্মান করা হবে। এছাড়া প্রতিটি ওয়ার্ডে গড়ে তোলা হবে খেলার মাঠ।

রাউজান পৌরসভা ৭নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা আজাদ হোসেন বলেন, খেলাধূলায় বাড়ে বল। সেজন্য যুব সমাজকে নেশাগ্রস্থ থেকে বাঁচাতে খেলাধূলার আরো বেশী প্রয়োজন। আমার ওয়ার্ডে আমি সবসময় চেষ্টা করেছি ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে বিপদহীন মানুষকে সঠিক পথে পরিচালিত করতে। আমি রাজনীতি ও জনপ্রতিনিধি ছাড়াও নিজেকে একজন সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া বান্ধব হিসাবে নিয়েজিত রেখেছি।