বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

প্রধান মন্ত্রী বিশ্বকে বার্তা দিল আমরাই পারি – এইচ এম আবু তৈয়ব। পদ্মা সেতুর উদ্বোধনে ফটিকছড়ি থানার বর্ণাঢ্য র‍্যালী

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৫ জুন, ২০২২

রফিকুল আলম

নানা প্রতিকুলতার মধ্যে দিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিশ্বকে বার্তা দিল আমরাই পারি, বলে উল্লেখ করেন, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব। তিনি আরো বলেন,বাংলা মায়ের ছয়টি ঋতু, গর্ভ মোদের পদ্মা সেতু, মানুষের কাছে পদ্মা সেতু কেবল ইস্পাত- কংক্রিটের একটা কাঠামো নয়,বরং একটি অপার সম্ভাবনার দুয়ারও। আজ পদ্মা সেতুর উদ্বোধনে জাতির যে আনন্দ সে আনন্দের সঙ্গে আমরা

ফটিকছড়িবাসী সম্পৃক্ত হয়েছি। পদ্মা সেতুর উদ্বোধন এবং বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অনস্বীকার্য ভূমিকায় আজ বাস্তবায়িত হল।
তিনি সে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে ফটিকছড়ি থানার উদ্যোগে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি শেষে উপরোক্ত কথা বলেন। র‍্যালিটি ২৫ জুন সকাল ১১টায় ফটিকছড়ি থানা চত্বর থেকে উপজেলা সদরের পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে থানায় ফিরে শেষ হয়। র‍্যালীতে ফটিকছড়ি থানার পুলিশ সদস্য ছাড়াও বিভিন্ন শ্রেনীর ও পেশার ব্যক্তিবর্গরা অংশ নেন।


র‍্যালি শুরুর আগে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধন। সেই আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে এ র‍্যালিতে সকলে অংশ নিয়েছে।
র‍্যালিতে অংশ নেন, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, ওসি (তদন্ত) মোঃ শা্মস উদ্দিন, নাজিরহাট পৌরসভার মেয়র সিরাজ উদ দৌলা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,উপজেলা জাপা’র সাবেক সভাপতি মোঃ আবছার উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জামাল উদ্দিন, ছাত্রলীগ নেতা সাদেক আলী সিকদার শুভ।