1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

প্রধান শিক্ষক সমিতির উদ্যোগে শিক্ষাবিদ ইউসুফ মাস্টারের শোকসভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৮৯ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানে প্রয়াত মাস্টার ইউসুফ চৌধুরী শোক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ জুলাই বুধবার এই শোকসভা অনুষ্ঠিত হয় ছিটিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে। ছিটিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী রাজনীতিবিদ আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী’র সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রধান শিক্ষক সমিতির সভাপতি অশোক কুমার দাস।

এতে স্বাগত বক্তব্য রাখেন ছিটিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক তালুকদার, মরহুমের মেঝ ছেলে শরীফ পাড়া প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সভাপতি আলহাজ্ব আহসান হাবিব চৌধুরি হাসান। এসময় উপস্থিত ছিলেন ছিটিয়া পাড়া স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মোঃ রেজাউল করিম, লাকি আক্তার, টুন্টুরাম দাশ, আলমগীর চৌধুরী, ছিটিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জগদিশ মহাজন, ইয়াছিন আক্তার, বিলকিস আক্তার, দীপা দাশ প্রমুখ।

সভায় বক্তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বক্তারা বলেন, মরহুম ইউসুফ চৌধুরী শিক্ষাবিস্তারে অগ্রণী ভূমিকা রেখেছেন। তার শিক্ষা গ্রহণ করে হাজার হাজার শিক্ষার্থী সরকারী বেসরকারি পর্যায়ে আজ প্রতিষ্ঠিত। তিনি একজন ভাল মনের প্রতিশ্রুতিশীল শিক্ষক ছিলেন। তাঁর মৃত্যুতে জাতি হরিয়েছে মেধা মনন এক শিক্ষককে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com