1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

ফটিকছড়ির খিরাম ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্ভোধন ও ভিত্তি প্রস্থর স্থাপনকালে যথা সময়ে সংসদ নির্বাচন হবে – নজিবুল বশর এম পি

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৩১ Time View

রফিকুল আলম ।

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান (বিটিএফ) ও সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র অঙ্গীকার ” গ্রাম হবে শহর” সেই ধারাবাহিকতায় চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার প্রত্যন্ত এলাকার খিরাম ইউনিয়নে ব্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে।

এই উন্নয়নের ছোঁয়া আগামীতে ও অব্যাহত রাখতে আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তিনি শনিবার ২৬ নভেম্বর নানুপুর – খিরাম ইউপি’র প্রায ৪ কোটী টাকা ব্যয়ে ৪.৩৬২ কিলোমিটার কার্পেটিং সড়কের উদ্বোধন উপলক্ষে খিরাম চৌমুহনী বাজারে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জনসভার আগে তিনি শান্তিনীড় আশ্রয়ন প্রকল্প, আবু হানিফা সরকারী বিদ্যালয়ের নির্মাণ কাজের,খিরাম উচ্চ বিদ্যালয় ভবন, খিরাম চৌমুহনী – হচ্ছার ঘাট সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন। তিনি আরো বলেন,২০১৯ সালে খিরাম ইউনিয়ন বাস্তবায়ন হবার পর এই ৩ বছরে পর্যান্ত ২৫ কোটী টাকার উর্ধ্বে বরাদ্দ দেয়া হয়েছে।

ফলে অবহেলিত খিরাম আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকলে আগামীতে খিরাম ইউনিয়ন মডেল ইউনিয়নে রুপান্তরীত হবে। প্রধান অতিথি আরো বলেন, ২০২৪ সালের প্রথমে যথা সময়ে সংসদ নির্বাচন হবে। বিএনপি আসলে ও হবে না আসলে ও হবে। আশা করি বিএনপি নির্বাচনে আসলে অন্তত কিছু আসন পাবে। আসুন ঐক্য বদ্ধ ভাবে দেশকে উন্নয়নে এগিয়ে নিয়ে যায়। উক্ত জনসভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির রাহমান সানি,সহকারী কমিশনার (ভূমি) এটিএম কারুল ইসলাম,ওসি কাজী মাসুদ বিন আনোয়ার, উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য সৈয়দ মুহাম্মাদ বাকের, চেয়ারম্যান সমিতির সভাপতি সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন, সাধারণ সম্পাদক চেয়ারম্যান জানে আলম,চেয়ারম্যান মাহমুদুল হক, চেয়ারম্যান শোয়েব আল

সালেহীন,চেয়ারম্যান কাজী মাহমদুল হক, চেয়ারম্যান জিয়া উদ্দীন জিয়া, চেয়ারম্যান অহিদুল আলম, চেয়ারম্যান শফিউল আজম। খিরাম ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভের সভাপতিত্বে অনুষ্টিত উক্ত জনসভায় আরো অতিথি ছিলেন, উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবুল হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী প্রণবেশ মহাজন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ছাফি, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ হাসানুল কবির ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার আকরাম হোসেন। এতে আরো বক্তব্য রাখেন,মোঃ হোসেন,মোঃ জাফর,ডাক্তার সাহাব উদ্দীন ও ইউপি সদস্য মোঃ মফিজ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com