1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

ফটিকছড়ি পৌর এলাকার জাফর সওদাগরের পিতার ইন্তেকাল। দাফন সম্পন্ন,শোক প্রকাশ।

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২৪ Time View

ফটিকছড়ি প্রতিনিধি :

ফটিকছড়ি পৌর সভার উত্তর রাঙ্গামাটিয়া তৌহিদ মাষ্টার বাড়ীরও আদর্শ গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ জাফরের বাবা  মুহাম্মদ হাবিবুর রহমান প্রকাশ বালি (৭০) রবিবার ৫ মে ভোর ৫ টায় বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন  ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী,৪ পুত্র,১ কন্যা সহ আত্নীয়- স্বজন রেখে যান। রবিবার বিকাল সাড়ে ৩ টায় চেঙ্গারকুল জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ শেষে মসজিদ সংলগ্ন কবর স্থানে দাফন করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন,আদর্শ গ্রাম মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ নরুল ইসলাম।

জানাযার নামাজে পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,পৌর কমিশনার ও ফটিকছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম,পৌর কমিশনার গোলাপ মওলা, মাওলানা রফিকুল ইসলাম,সমাজ সেবক আবু তাহের,এনাম উদ্দীন, শিক্ষক,ব্যবসায়ীসহ অসংখ্য মানুষ অংশ গ্রহন করেন। শোক প্রকাশ : মরহুম হাবিবুর রহমানের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,পৌর কমিশনার ও ফটিকছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম,পৌর কমিশনার গোলাপ মওলা ও আদর্শ গ্রাম জামে মসজিদ পরিচালনা কমিটি এবং আদর্শ গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com