1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

ফটিকছড়ি সদরে করোনা হাসপাতাল প্রতিষ্টায়-সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর পক্ষে ২৫ লক্ষ টাকা প্রদান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৮৬ Time View

রফিকুল আলম

বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর সম্মানিত চেয়ারম্যান, ফটিকছড়ি থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ফটিকছড়ি বাসীর চিকিৎসা সেবার কথা চিন্তা করে ফটিকছড়ি সদর ২০ শয্যা হাসপাতালকে (কোভিট-১৯) করোনা বিশেষায়িত হাসপাতাল হিসেবে গড়ে তোলার উদ্যোগ নেন।

এ হাসপাতাল সংস্কারে সহায়তার জন্য মানবতার হাত বাড়িয়ে দিয়ে সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ২০,০০,০০০/- (বিশ লক্ষ) টাকা এবং সাংসদ সুযোগ্য পুত্র বিটিএফ এর সম্মানিত যুগ্ম মহাসচিব, সেভ এন্ড সার্ভ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী তাহার ব্যক্তিগত তহবিল থেকে ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা সহ মোট ২৫ লক্ষ টাকার অনুদান প্রদান করেছেন।

১লা জুলাই উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সায়েদুল আরেফিন এর হাতে সাংসদের পক্ষে প্রতিশ্রুত অনুদানের টাকা হস্তান্তর করেন ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হুসাইন মোঃ আবু তৈয়ব।

এ সময় মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি পৌরসভা মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন, বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর ফটিকছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর আলম, বিটিএফ এর নাজিরহাট পৌরসভা সভাপতি মোঃ শাহ্‌জালাল ও মুহাম্মদ নাঈম উদ্দিন শাহ্‌ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই করোনা হাসপাতাল সংস্কারে সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর পক্ষে করোনা হাসপাতাল প্রতিষ্টায় ২৫ লক্ষ টাকার অনুদান দেয়ায় ফটিকছড়ির সর্ব্ব স্তরের জনসাধারনের পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ ও প্রানঢালা অভিনন্দন জানানো হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com