1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

ফটিকছড়িতে টিসিবি’র ১৫ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৯৩ Time View


রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চন নগর থেকে অবৈধ ভাবে মজুদকৃত প্রায় ১৫ হাজার লিটার টিসিবি’র সয়াবিন তেল উদ্ধার করেছে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও ফটিকছড়ি থানা পুলিশ। কন্টেইনার গাড়ির সহকারী আটককৃত নিজামের দেয়া তথ্যমতে ২২ অক্টোবর শনিবার ভোর ৬ টায় পুলিশ ফটিকছড়িতে অভিযান চালিয়ে উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নের হামিদ পাড়ার সৌদি প্রবাসী জনৈক নেজামের বিলাস বহুল পাকা ভবনের দ্বিতল বাড়ির বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ৮৪০ কার্টন সয়াবিন তেল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লক্ষ টাকা।

জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার এস. আই ঘটনার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান জব্দকরা তেলগুলো টিসিবির পন্য হিসেবে কন্টেনারে করে গত ১৮ অক্টোবর নারায়ণগঞ্জের ফ্যাক্টরি থেকে ময়মনসিংহ যাচ্ছিল।
তেল ভর্তি তিনটি গাড়ীর মধ্যে দুটি গাড়ি পরদিন গন্তব্যে পৌছলেও একটি গাড়ি ফটিকছড়ির কাঞ্চন নগরে চলে আসে।
মামলার বাদী আরিফ জানান তেল ভর্তি তিনটি গাড়ির মধ্যে একটি গাড়ি ময়মনসিংহ না পৌছায় বিভিন্ন ভাবে সন্ধান নিয়েছি। সন্ধান না পেয়ে ৩ দিন পর থানায় মামলা করি।
এ বিষয়ে জানতে ভবন মালিক নেজামের ছোট ভাই আরমানকে খুঁজে পাওয়া যায়নি। তবে তার বড় বোন জানান তেলের কার্টনগুলো তার স্বামী ওসমান ২ – ৩ দিন আগে গাড়ি করে নিয়ে এসে বাড়িতে সংরক্ষন করে। সে এ বিষয়ে বিস্তারিত আর কিছু জানেনা বলে জানান ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com