শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

ফটিকছড়িতে ৩ বসতঘরে দুর্ধর্ষ ডাকাতি।।

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

ফটিকছড়ি প্রতিনিধি :

চট্টগ্রামের ফটিকছড়িতে ৩ বসতঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ফটিকছড়ি পৌর সদরের ১ নং ওয়ার্ডের সদর স্কুল ( রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়) সংলগ্ন প্রসন্ন ঠাকুরের বাড়ীতে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে বুধবার ১৪ সেপ্টেম্বর সকালে অতিরিক্ত পুলিশ সুপার ( হাটহাজারী সার্কেল) মুহাম্মদ শাহাদাত হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) জাজী মাসুদ ইবনে আনোয়ার সহ সঙ্গীয় ফোর্স ঘটনা স্থল পরিদর্শন করেন।

জানা যায়, মঙ্গলবার রাত আড়াইটার দিকে ১০/১২ জনের মুখোশধারী একটি ডাকাতদল দরজার আরি খুলে ও খিল ভেঙ্গে প্রথমে ওই বাড়ীর সুজন চক্রবর্তী পরে কাজল নাথ ও সমির কান্তির ঘরে হানা দেয়। এ সময় পরিবারগুলোর সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে আটকে রেখে লুটতরাজ চালায় ডাকাতদল। পরিবারের সদস্যরা চিৎকার করলে ভারী দেশীয় অস্ত্র দিয়ে তাদের আঘাত করে ডাকাতরা। পরে কাজল নাথ ও সমির নাথের পরিবারের নগদ ৫ লক্ষ টাকা, ২০ ভরি স্বর্ণালংকার ও ৫ টি মোবাইল ফোন এবং সুজন চক্রবর্তীর পরিবার হতে নগদ ৪৫ হাজার টাকা ও পূজার লক্ষধিক টাকার মালা মাল নিয়ে পালিয়ে যায় ডাকাতদল। ডাকাতদের হামলায় জনৈক মৃত রাধা শ্যামের স্ত্রী চামেলী দেবী(৫০) ‘র মাথা কুপিয়ে ও সুজনের স্ত্রীকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে গত কাল ফটিকছড়ি থানার পুলিশ ২ দফায় ঘটনাস্থল পরিদর্শন করেন ৷

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, ঘটনার ব্যাপারে সকালে জানতে পেরেছি। অতিরিক্ত পুলিশ সুপার সহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে পরে ব্যবস্থা নেয়া হবে।