1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা আবদুল মজিদের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন, বিভিন্ন মহলের শোক –চাটগাঁইয়া খবর

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৬১ Time View

চাটগাঁইয়া খবর প্রতিবেদক

ন্দনাইশ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা, দোহাজারী পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বিলুপ্ত দোহাজারী ইউপি’র সাবেক মেম্বার জাতির শ্রেষ্ট সন্তান আবদুল মজিদ (৮৫) ২ জুলাই রাত সাড়ে ৯টায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। (ইন্না—রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্র,৩ ছেলে ২ কন্যাসহ অংখ্য গুণগ্রাহী রেখে যান। ৩ জুলাই বাদে জুমা শেষে দোহাজারী উচ্চ বিদ্যালয় মাঠে এ মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় পুলিশের চৌকস দল গার্ড অব অনার প্রদান করে এবং চন্দনাইশ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাণী সম্পাদক কর্মকর্তা ডাঃ আরিফুল ইসলাম ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু মরহুমের কফিনে পুস্পস্তবক অর্পন মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের জানাজায় ইমামতি করেন অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুফতি আহমদ হোছাইন আল-কাদেরী। জানাজায় দলমতসহ বিভিন্ন শ্রেনীর শত শত মানুষ শরীক হয়। দাফন শেষে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।
মুক্তিযোদ্ধা আবদুল মজিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী,উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু,সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, দোহাজারী পৌরসভা আ’লীগের সভাপতি আবদুর শুক্কুর, সাধারণ সম্পাদক বশির উদ্দীন মুরাদ, বিলুপ্ত দোহাজারী ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী, মরহুম আবুল কাশেম লেদু ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইসলাম, দোহাজারী পৌরসভার সহায়ক সদস্য শাহা আলম,চাটগাঁইয়া খবরের সম্পাদক ও প্রকাশক এসএম রাশেদ প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com