1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে পুটিবিলার ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী দিলু আরা বেগম

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৬৬৪ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে লোহাগাড়া উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদপ্রার্থী (মাস্টার আব্দুর রহিমের সহধর্মিণী) গরীব-দুঃখী মেহনতী মানুষের আশ্রয়স্থল, শিক্ষাবান্ধব মানবিক নারী মোসাঃ দিলু আরা বেগম মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তা এবং প্রচার-প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন।

ইতিমধ্যে তিনি তাহার সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় এলাকাবাসী’রা জানান, মোসাঃ দিলু আরা বেগম একজন সৎ, যোগ্য ও আদর্শবান নারী। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় প্রচারবিমূখ হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত লাভ করেছেন।

তাছাড়াও তার স্বামী মাস্টার আব্দুর রহিম এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান। তিনি একজন জন-প্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

তাই আসন্ন পুটিবিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবিকা মোসাঃ দিলু আরা বেগমকে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মহিলা মেম্বার হিসেবে দেখতে চাই এলাকাবাসী।

মহিলা মেম্বার পদপ্রার্থী মোসাঃ দিলু আরা বেগম সকলের কাছে আন্তরিক দোয়া ও মাইক মার্কায় ভোট চেয়ে সহযোগিতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com