1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

মাননীয় প্রধানমন্ত্রীর হাতে দেশ নিরাপদে আছে,শোক সভায় ভূমিমন্ত্রী

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩২ Time View

আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধি::

মাননীয় প্রধানমন্ত্রীর হাতে দেশ নিরাপদে আছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আজ বিশ্বের দরবারে বাংলাদেশ এক উজ্জ্বল দৃষ্টান্ত।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১১টায় আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোকদিবসের আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জ্বামান চৌধুরী জাবেদ। তিনি বলেন,বঙ্গবন্ধু হত্যার পরবর্তী সময়ে আমার মরহুম পিতা আখতারুজ্জামান চৌধুরীকে খুনী খন্দকার মোশতাক মন্ত্রী বানানো জন্য প্রস্তাব দিয়েছিলেন।আমার মরহুম পিতা বঙ্গবন্ধুর আদর্শ থেকে এক মিনিটের জন্য বিচ্যুত হয়নি।

৭৫’র ১৫আগস্টের কথা স্মৃতিচারণ করে তিনি আরো বলেন,বাঙালি জাতির জীবনের ১৫ আগস্ট একটি কালো অধ্যায়। আমার এখন মনে আছে ১৬ আগস্ট সকালে আমার বাবার কাছে ফোন আসলে,আমরা জানতে পারি বঙ্গবন্ধুর স্ব-পরিবার স্বাধীনতা বিরোধীর হাতে নিহত হয়েছেন।বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এদেশের স্বাধীনতা বিরোধীরা চেয়েছেন এ দেশকে থামিয়ে দিতে। কিন্তু স্বাধীনতা বিরোধীরা সফল হননি। নেতাকর্মীদের উদ্দেশ্যে ভূমিমন্ত্রী বলেন, আমি সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা অতি উৎসাহিত হবেন না। আমাদের দল(আওয়ামীলীগ) সাধারণ মানুষের দল। আমরা সাধারণের জন্য রাজনীতি করি।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কলিম উদ্দীনের সঞ্চালনা এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এস এম আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক এম.এ মালেক প্রমুখ। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com