1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

রাউজান উপজেলা সদরে প্রবাসীর ঘরে দুর্ধর্ষ চুরিঃ ২৫ ভরি স্বর্ণালংকারসহ ৫লাখ লুট

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ মে, ২০২২
  • ২০৪ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ডের চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের পাশে সিকদার বাড়ী। তার পুর্ব পশে মধ্যপ্রাচ্য প্রবাসী পারভেজ সিকদারের দ্বিতল পাকা বাড়ি । ভবনের নিচ তলা ও উপরে তলায় পরিবার পরিজন নিয়ে বসবাস করেন প্রবাসী পারভেজ সিকদারের পরিবার ও তার ভাই পরিবার।

পাকা ভবনের সামনে রয়েছে কয়েকটি বাণ্যিজিক প্রতিষ্ঠান। গত ৯ মে সোমবার প্রবাসী পারভেজ সিকদারের ভাতিজা শিশু জাফরি ইসলাম নিমোনিয়ায় আক্রান্ত হলে তাকে নিয়ে পরিবারের সকলই চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে শিশু চিকিৎসার জন্য নিয়ে চলে যায়। তখন পাকা ভবন তালবদ্ধ ছিল। এ অবস্থায় গত ১৩ মে শুক্রবার বিকাল ৩ টায় পারভেজ সিকদারের ভাতিজা নিমাশ সিকদার চট্টগ্রাম শহর থেকে বাড়ীতে আসেন। বাড়ীতে এসে দেখেন ভবনের দরজা খোলা। ভিতরে প্রবেশ করে দেখেন রুম গুলোতে থাকা আলমিরা ভাঙ্গা এবং ঘরের মধ্যে সব আসবাবপত্র এলোমোলো পড়ে রয়েছে। এসময় নিশান সিকদার ফোন করে চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে থাকা তার মাতা ও পরিবারের সদস্যদের ঘটনাটি জানান। ঘটনা শুনে হাসপাতাল থেকে অসুস্থ শিশু জাফরিসহ পরিবারের সবাই বাড়ীতে হতবাক।

প্রবাসী পারভেজ সিকদারের স্ত্রী আরজু আকতার ও মাতা সেলিনা বেগম বলেন, তারা হাসপাতালে থাকা অবস্থায় দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে ভবনের উপরের তলার রুমের আলমিরা ভেঙ্গে দুই লাখ ৫০ হাজার টাকা ও আট ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। নিচ তলার রুমে প্রবেশ করে আলমিরা ভেঙ্গে ২লাখ ৫০ হাজার টাকা ও ১৭ ভরি ওজনের স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। এই ঘটনার পর গত ১৩ মে শুক্রবার রাতে প্রবাসী পারভেজ সিকদারের ভাই লিটন সিকদার বাদী হয়ে রাউজান থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার ব্যাপারে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীলের কাছে জানতে চাইলে বলেন, চুরির ঘটনার ব্যাপারে থানায় অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার তদন্ত করে চুরির ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com