1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

লামায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহ্ফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৪ Time View

(বিশেষ প্রতিনিধি)

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বান্দরবানের লামায় মিলাদ মাহ্ফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৮ সেপ্টেম্বর”২০২১ইং মঙ্গলবার বিকেলে লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউসের ২য় তলায় লামা পৌর আ.লীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে লামা পৌর আ,লীগের সভাপতি মো. রফিকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ও লামা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. তৈয়ব আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউপি চেয়ারম্যান জননেতা বাবু বাথোয়াইচিং মার্মা।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা মুহাম্মদ মোস্তাফা জামাল।

এসময় উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদের সম্মানিত সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী- লীগের সভাপতি ফাতেমা পারুল, লামা উপজেলা আ,লীগের সহ-সভাপতি প্রসন্ন ভট্টাচার্য, আক্তার কামাল মাইজা মিয়া, রূপসী পাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক চাচিং প্রু মার্মা, লামা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিন্টু কুমার সেন, সাংগঠনিক সম্পাদক বাবু প্রদীপ দাশ সহ উপজেলা, পৌর, ইউনিয়নের সহযোগি সংগঠনের সকল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com