শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

লোহাগাড়ায় পাঁচ মাদক ব্যবসায়ীসহ ৪০১০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে থানা পুলিশ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়ায় এক নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তল্লাশী চালিয়ে ৪০১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এদিকে আটককৃতরা হলেনঃ- কক্সবাজার জেলার টেকনাফ হোয়াইকং এলাকার ঠান্ডা মিয়ার পুত্র আবদুল্লাহ (২৭), আবদুল্লাহর স্ত্রী ইয়াছমিন আকতার (২১), টেকনাফ কছুবনিয়া এলাকার শফির পুত্র রফিক (২৮), হলুদিয়া পুর্ব মরিচ্ছা এলাকার মৃত সৈয়দ আলমের পুত্র রুবেল (২৮), একই এলাকার জাফর আলমের পুত্র কফিল উদ্দিন (২৬)।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই সাজিব হোসেন, থানার এসআই মামুনুর রশিদের নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে আবদুল্লাহ-ইয়াছমিন(স্বামী-স্ত্রী)`র কাছথেকে ২ হাজার পিস ইয়াবা, একই স্পটে মুহাম্মদ রফিকের কাছ থেকে ১হাজার ১০পিস এবং একই স্পটে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে রুবেল ও কফিলের কাছ থেকে ১হাজার ইয়াবা মোট ৪হাজার ১০পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আজ ২৩ জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।