1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী গুরুত্বর আহত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ১৫৯ Time View

মোঃ সাইফুল ইসলামঃ

চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া সদর লোহাগাড়া দিঘীর পাড় এলাকায় বাস- মোটর সাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান ফাহিম (২৪) ও মোজাম্মেল হক (২৭) নামে ২ মোটর সাইকেল আরোহী যুবক গুরুত্বর আহত হয়েছে মর্মে সংবাদ পাওয়া গেছে। মিজান বড়হাতিয়া ইউপির ৬ নং ওয়ার্ড চান্দির পাড়া এলাকার জনৈক মফিজুর রহমানের পুত্র এবং সাতকানিয়া সরকারী কলেজের ছাত্র।

মোজাম্মেল একই এলাকার মাহামুদুল হকের পুত্র এবং চট্টগ্রাম শহরের রেয়াজুদ্দিন বাজারের কাপড় ব্যবসায়ী বলে জানা গেছে।

সুত্রে প্রকাশ, ৬ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যা অনুমান সাড়ে ৪ ঘটিকায় উল্লেখিত স্থানে কক্সবাজার থেকে চট্টগ্রাম মুখী মারছা পরিবহনের একটি বাস (নং- চট্টমেট্টো-ব-১১-১১৭৫) একই মুখী বাইক ( নং- চট্টমেট্টো-ল-১৪-৭৩২০) পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে মোটর সাইকেলের দুই আরোহী নিয়ন্ত্রন হারিয়ে গাড়ী থেকে ছিটকে পড়ে গিয়ে বাসের নিচে ঢুকে পড়ে দুমড়ে মুচড়ে গিয়ে গুরুত্বর আহত হন। গাড়িটি এ অবস্থায় রাস্তার মাঝখানে ফেলে রেখেই ঘাতক বাস চালক ও হেলপার দ্রুত চম্পট দেয়। পরে অন্য বাসের চালক এসে গাড়িটি কোন রকমে সরিয়ে নিয়ে আরোহীদ্বয়কে মুমুর্ষ আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান পুর্বক দ্রুত চট্টগ্রাম চমেক হাসপাতালে রেফার্ড করেন।

দোহাজারী হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ইয়াসিন আরাফাত বলেন,দুর্ঘটনা কবলিত বাস এবং বাইক উদ্ধার পুর্বক থানা হেফাজতে নেয়া হয়েছে, আহতদের চমেকে প্রেরন করা হয়েছে তবে চালক ও হেলপারকে ধরা সম্ভব হয়নি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে ও তিনি জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com