1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

লোহাগাড়ার চুনতী ফরেস্ট গেইট সংলগ্নে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক শিশুর মৃত্যু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬৮ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতী ফরেস্ট গেইট সংলগ্নে একটি বাইসাইকেলের পিছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোঃ সিয়াম (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

১ ডিসেম্বর”২০২১ইং বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত সোঃ সিয়াম চুনতি বাগান পাড়ার ৬নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা ব্যবসায়ী মোহাম্মদ কামাল উদ্দিনের ছেলে। মোঃ সিয়াম চুনতি বাজারস্থ একটি হেফজখানা ও এতিমখানার শিক্ষার্থী।

স্থানীয়’রা জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বনাপুকুর হতে শিশু মোঃ সিয়াম বাইসাইকেল চালিয়ে চুনতী ডেপুটি বাজারের দিকে যাচ্ছিল। ঠিক এসময় চট্টগ্রাম মুখী একটি কাভার্ড ভ্যান বাইসাইকেলের পিছনে ধাক্কা দিলে মুহূর্তেই বাইসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে শিশু মোঃ সিয়ামের মৃত্যু হয়।

এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে একটি পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। পরে নিহত শিশুর স্বজনদের কাছে লাশটি হস্তান্তর করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমানে কাভার্ড ভ্যানটি থানায় আটক রয়েছে বলেও জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com