শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

লোহাগাড়ায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১২

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

মোঃ সাইফুল ইসলামঃ

লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত ১২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ৩০ জুলাই (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৮ ঘটিকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার বার আউলিয়া ডিগ্রী কলেজের সামনে সিমেন্ট বোঝাই ট্রাক ও সৌদিয়া পরিবহনের একটি বাস মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে।

চন্দনাইশ উপজেলার কাঞ্চনা ইউনিয়নের বাদমতলা এলাকার মোঃ শওকত ( ২৮) । অন্যান্য হতাহত যাত্রীদের পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।
সুত্রে প্রকাশ, সৌদিয়া বাসটি খুব দ্রুত গতিতে চালানোর কারণে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সৌদিয়া বাসটি মহাসড়কে ঘটনাস্থলেই উল্টে যায় ।


দোহাজারী হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ইয়াছিন আরফাত জানিয়েছেন,দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটক করে থানায় রাখা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে । যাত্রীবাহী সৌদিয়া পরিবহনের বাসটি চট্টগ্রাম অভিমূখী ছিল। বিপরীতমুখী ডায়মন্ড সিমেন্ট বোঝাই করা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।


দুর্ঘটনার পর পরই স্থানীয় জনগনের সহায়তায় আহত যাত্রীদের দ্রুত উদ্ধার পুর্বক বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়ার কারনে আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।