1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

সরই ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১২০ Time View

(বিশেষ প্রতিনিধি)

দলকে আরও সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে এবং জেলা, উপজেলা নেতৃবৃন্দের সমন্বয়ে ৫নং সরই ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৩ সেপ্টেম্বর”২০২২ইং মঙ্গলবার বিকেল ৪টার দিকে সরই ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আয়োজনে পরিষদের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সরই ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য খালেদা বেগমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু বাথোয়াইচিং মার্মা। উক্ত সম্মেলনে উদ্বোধক উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস ফাতেমা পারুল।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা’লীগের সভাপতি মিসেস মিল্কী রানী দাস, সহ-সভাপতি ইউনু মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলি বিশ্বাস। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ৫নং সরই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সাবেক প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম ডলার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ ইসলাম, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ সেলিম উদ্দিন, ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, ছাত্রলীগ নেতা মোঃ সোহেল সহ আরও

অনেকেই। সম্মেলনে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে খালেদা বেগম ও সাধারণ সম্পাদক অংজারুং ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক শিরু আক্তার, পারভীন আক্তারের নাম ঘোষণা করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com