1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

সাতকানিয়ায় যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ জুন, ২০২২
  • ২২৪ Time View


চট্টগ্রামের সাতকানিয়ায় বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সকাল ১১টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে উপজেলা কেরানীহাটস্থ একটি রেষ্টুরেন্টে কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

যায়যায়দিন সাতকানিয়া প্রতিনিধি মুহাম্মদ রাশেদুল হাসান (এসএম রাশেদ) এর সভাপতিত্বে ও দৈনিক সাঙ্গু সাতকানিয়া প্রতিনিধি নুরুল ইসলাম সবুজের সঞ্চায়নায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,চাটগাঁইয়া খবর এর সহ-সম্পাদক মোঃ শাহজাহান সাজু, দক্ষিণ চট্টগ্রামের বৃহত্তম কেরানীহাট নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাজির হোসেন সিকদার, সহ-সভাপতি নেজাম উদ্দীন, অর্থ সম্পাদক মোঃ সোহেল, ব্যবসায়ী মোঃ মহিউদ্দীনপ্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্নস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, যায়যায়দিন ১৭ বছরে আজ পা রেখে তাদের পথচলাতে যুক্ত হয়েছে আরেকটি নতুন বছর। যায়যায়দিন বিগত সময়ের চেয়ে আরো মননশীল সংবাদ পরিবেশন করে, দেশ তথা গ্রামের প্রত্যন্ত অঞ্চলের কথা তুলে ধরবে এমনটার প্রত্যশা সকলের।

এসময় তারা আরো বলেন,যায়যায়দিন পত্রিকাকে আমরা চিনি একটি সুষ্ঠু ধারার দর্পন হিসেবে। আশাকরি বিগত সময়ের মত গুনগত সংবাদ নিয়ে ঘটনার গভীরে গিয়ে সত্য ও নিভূল সংবাদ পরিবেশন করার আহবান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com