মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

সাতকানিয়া তথা দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন হাবীবা নাজনীন মুন্নি

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সাতকানিয়া তথা দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতকানিয়া উপজেলা শাখার সম্মানিত সিনিয়র সহ-সভাপতি মানবিক ও দায়িত্বশীল নারীনেত্রী মিসেস হাবীবা নাজনীন মুন্নি।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, বর্তমান মহামারি করোনা ভাইরাস মানুষের স্বাভাবিক জীবন যাপন প্রক্রিয়াকে সমপূর্ন দুর্বিষহ করে তুলেছে৷ মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে ধর্মীয় ভাবগাম্ভির্যতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহা এর আনুষ্ঠানিকতা এবং ইবাদতের মাধ্যমে মহান সৃষ্টিকর্তার কাছে সাহায্য কামনা করতে সকলের প্রতি আহ্বান জানান।

মুসলিম-উম্মাহর দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন।

এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সারা বাংলার ঘরে ঘরে। ঈদ শান্তি সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল আযহার এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ঈদ, ঈদ-উল ফিতর ও ঈদুল আযহা। কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। করোনা মহামারীতে পুরো জাতি বিপদের মুখোমুখি।

বাংলাদেশ সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। আসুন আমরা সকলেই করোনা নিয়ন্ত্রণে নিজেদের স্বার্থে সরকারকে সহযোগিতা করি। সরকারি নির্দেশনা সমূহ মেনে চলি। আপনাদের দোয়া, সহযোগিতায় ও ভালোবাসায় আরো এগিয়ে যাবে বাংলাদেশ এই প্রত্যাশা করি। সবশেষে আমাদের সকলের কুরবানী মহান আল্লাহ যেন কবুল করে এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীকে আল্লাহ হেফাজত করেন।

পরিশেষে দেশবাসীকে উপজেলা তথা দেশের সকল শ্রেণী-পেশার মানুষ কে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।