বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে ICU তে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে লোহাগাড়ার লোকমান হোসেনঃ দেশবাসীর কাছে দোয়া কামনা

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

মো. সাইফুল ইসলাম, লোহাগাড়া থেকেঃ

চট্টগ্রামের লোহাগাড়া দরবেশ হাট এলাকার যুবক প্রবাসী লোকমান হোসেনের আকুতি,,”ভাই ব্রাদার আপনারা সবাই আমাকে ক্ষমা করে দিবেনঃ আমার জন্য একটু দোয়া করবেন” !
ছোট বড় সকলের অত্যন্ত প্রিয় ভাই, সদা হাস্যোজ্জ্বল,সদালাপী ব্যক্তিত্ব লোকমান হোসেন, (Lokman Hossain) সুদীর্ঘ দিন ধরে সৌদিআরব কর্মরত আছেন। খুবি সহজ সরল ধর্মভীরু,বন্ধু বৎসল একজন রেমিটেন্স যোদ্ধা হিসেবে দেশে বিদেশে সবার পরিচিত মুখ। গত ২২ কোভিড – ১৯, করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। গত ২৬ মে সৌদি আরবের একটি হাসপাতালে ICU তে তাকে ভর্তি করা হয়েছে। বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে সংকটময় অবস্থায় রয়েছেন।
লোকমানের ঘনিষ্ট বন্ধু, আমিরাবাদের কৃতি সন্তান প্রবাসী রুবেছ চৌধুরী মুঠোফোনে জানিয়েছেন, গুরুত্বর অসুস্থ লোকমান ভাইকে জেদ্দার কিং আব্দুল আজিজ হাসপাতালের আইসিইউ তে ভর্তি করা হয়েছে, ওখানে চিকিৎসা চলছে,খুব কস্ট হচ্ছে প্রিয় ভাইটির। দেশে এবং দেশের বাইরে যারা আছেন সবার কাছে দোয়ার আর্জি রইল, দোয়া করবেন সকলে, মহান আল্লাহ্ তালাহ্ সোবহানো যেন অতি শিগ্রই ভাইটিকে শেফায়ে কামেলা ( সুস্থতা) দান করেন।সবার দোয়া ও আল্লাহর রহমত থাকলে, ভাইটি আবার আমাদের মাঝে ফিরে আসবে।
লোকমানের বড় ভাই সৌদি প্রবাসী ওসমান গনি কান্নাজড়িত কন্ঠে বলেন,আমার ভাই যদি কারো মনে- কথায়, কাজে, লেনে-দেনে, কস্ট দিয়ে থাকে তবে ভাইকে ক্ষমা করে দিবেন এবং সকলে একটু দোয়া করবেন যাতে প্রিয় ভাইটি আবার সুস্থ শরীরে আমাদের মাঝে ফিরে আসে।

২৮.৫.২০২০, ০৬.০৫ পিএম