1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

অসুস্থ মাকে দেখতে গিয়ে আড়াই মাসেও খোঁজ মিলছে ইসলাম গ্রহনকৃত স্ত্রী কাইফার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ২২০ Time View

অসুস্থ হয়েছে মা। জরুরী খবর পেয়ে সনাতন ধর্মান্তিত কাইফা আক্তার (২০) মাকে অসুস্থ দেখতে গিয়ে আড়াই মাসেও খোঁজ মিলছে ইসলাম গ্রহনকৃত রফিকের স্ত্রীর। এ ব্যাপারে স্বামী রফিকুল ইসলাম বাদী হয়ে চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত (দক্ষিণ) ৮৮৬/২০২০ মামলা দায়ের করেছে।


মামলা বিবরণ ও স্বামী রফিকুল ইসলাম জানান, সাতকানিয়া উপজেলার পুরানগড় ফকিরখীল হিন্দু পাড়ার এলাকার মৃত বাবুল দাশের সনাতন ধর্মকালীন জয়া দাশ (২০) বর্তমান কাইফা আক্তার সাথে রাঙ্গুনিয়া উপজেলার শিয়াল বুককা রাজা নগর এলাকার কোববাদ মিয়ার পুত্র রফিকুল ইসলাম রফিকের সাথে চট্টগ্রামের চাদগাঁও থানার একটি গার্মেন্টেসে চাকুরী করার সুবাদে তাদের পরিচয় হয়। পরে তাদের মধ্যে দীর্ঘ ২ বছর ভালবাসার সম্পর্ক বিরাজমান থাকার এক পর্যায়ে দু’জনের মতামতের ভিত্তিতে গত ১৫ জুলাই ইসলাম ধর্ম গ্রহণ করিয়া ২০ জুলাই হলফনামা সম্পাদন ও ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে হয়।

তাদের দাম্পত্য জীবনের দেড় মাস পর এক পর্যায়ে গত ৩১ সেপ্টেম্বর রফিকের স্ত্রীর কাইফার মা পূর্ণিমা দাশ গুরুত্বর অসুস্থ হয়েছে বলে খবর আসে। স্বামীও সরল মনে তার স্ত্রীর গর্ভধারনী অসুস্থ মাকে দেখার জন্য সম্মত দেয়। কিন্তু কাইফা তার বাড়ীতে গিয়ে দেখে তার মা সুস্থ। তখন ১ আগষ্ট কাইফা তার স্বামী রফিককে বলে মিথ্যা বলে তাকে বাড়ীতে নিয়ে এসেছে আপনি আমাকে এসে নিয়ে যাও। রফিক পরদিন ২ আগষ্ট সকালে কাইফার বাড়ীতে তাকে আনতে গেলে দেখে তাদের বাড়ীতে তালা ঝুলানো। পরে রফিক কাইফার খবর নিয়ে জানতে পারে পার্শ্ববর্তী শীলঘাটায় নানার বাড়ীতে কাইফাকে বন্দি করে রেখেছে। রফিক কাইফার নানার বাড়ীতে গেলে কাইফার দেখা মিলে তখন তার নানার বাড়ীর লোকজন কাইফাকে জোর করে ঘরের ভিতর নিয়ে গিয়ে রশ্মি দিয়ে বেঁধে রাখে এবং তার নানার বাড়ীর লোকজন রফিককে বলে যদি পরবর্তী কোনদিন কাইফার খোঁজ করতে আসলে মিথ্যা মামলা, নারী নির্যাতন মামলাসহ মারধর ও প্রাশের হুমকি প্রদান করেন।

পরে নিরুপায় হয়ে ২১ আগষ্ট রফিক তার স্ত্রীকে ফিরে পেতে ৩ জনকে আসামী করে চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ৮৮৬/২০২০ মামলা দায়ের করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com