1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

আনোয়ারায় বিদ্যুতের শর্ট-সার্কিটের আগুনে পুড়ে বসতঘর ছাই

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৯৯ Time View

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী বাজারের সিকদার বাড়ী এলাকায় আগুনে পুড়ে একটি বসতঘর ছাই হয়েছে। শুক্রবার(১৯ ফেব্রুয়ারী) ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ওয়াহেদ আলী চৌধুরী বাজারের পাশ্ববর্তী সিকদার বাড়ির আবদুর রহমানের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যুতের শর্ট-সার্টিক থেকে আগুন সূত্রপাত ঘটে। আগুন লাগার পরপরই মুহূর্তের মাধ্যে বসতঘরের প্রতিটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে ।ফোন পেয়ে পরে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। আনোয়ারা উপজেলা ফায়ার সার্ভিসের লিডার প্রহলাদ কুমার সিংহ জানায় , রায়পুরের ইউনিয়নের ৪নং ওয়ার্ড সিকদার বাড়িতে রাত সাড়ে তিনটার দিকে আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় ৪০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এতে আবদুর রহমানের মাটির ঘরের তিনটি কক্ষ ভূস্মিভূত হয়ে যায় ।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আগুনে পুড়ে প্রায় ১লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে এবং তিনলক্ষ টাকার মতো মালামাল উদ্ধার করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com