1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

আনোয়ারায় ভ্রাম্যমাণ আদালতের ২ অভিযান, একটিতে জাল জব্দ আরেকটিতে জরিমানা

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ১৭৪ Time View

আরমান হোসেন (আনোয়ারা,চট্টগ্রাম)

চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় ১দিনে ভ্রাম্যমাণ আদালতের ২টি অভিযান পরিচালনা করা হয়েছে। প্রথম অভিযানে তিনটি ফার্মেসীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং দ্বিতীয় অভিযানে ১২ হাজার মিটার চরঘেরা জাল জব্দ করা হয়েছে।

রবিবার (৩১জানুয়ারি) সকাল ৯টা হতে চট্টগ্রাম ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক হুসাইন মোহাম্মদ ইমরানের সাহায্যে উপজেলার ৩ টি ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে আদর্শ মান বহির্ভূত ঔষধ বিক্রয়, অনুমোদন বিহীন ঔষধ সংরক্ষণ, ঔষধের গায়ে লেখা নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট তাপমাত্রায় ঔষধ না রাখা, ফিজিসিয়ান স্যাম্পল বিক্রয়, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়সহ বিভিন্ন কারণে ৩ টি ফার্মেসীকে মোট ৪০,০০০ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে বিশেষ কম্বিং অপারেশন-২০২১ বাস্তবায়নের লক্ষে বঙ্গোপসাগরের নয়া রাস্তার মুখ হতে মুরলী খাল পর্যন্ত অভিযান পরিচালনা করে ১২ হাজার মিটার চরঘেরা জাল জব্দ করা হয়। এই অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব মোঃ রাশিদুল হক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে জব্দকৃত এসব জাল কোস্ট গার্ডের পল্টনে পুঁড়িয়ে বিনষ্ট করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী বলেন, আজ আমরা দুইটি অভিযান পরিচালনা করি, প্রথম অভিযানে ৩টা ফার্মেসীকে ৪০ হাজার টাকা জরিমানা করি এবং দ্বিতীয় অভিযানে ১২ হাজার মিটার জাল জব্দ করে তা পুড়িয়ে ফেলা হয়। ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com