1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

এজেন্সি কর্তৃক সৌদি যাত্রী তৌহিদকে ফাঁসানোর প্রতিবাদে দোহাজারীতে বিশাল মানববন্ধন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ২৫১ Time View

সৌদি আরব যাত্রী তৌহিদকে এজেন্সে কর্তৃক মাদক দিয়ে ফাঁসানের প্রতিবাদে শুক্রবার (২৬ মার্চ ) বিকাল সাড়ে ৪টায় চন্দনাইশ উপজেলা দোহাজারী পৌরসভার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী হাজারী শপিং সেন্টারের সামনে এক মানববন্ধন এলাকাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত হয়। এলাকার শত শত নারী পুরুষ প্রতিবাদ সম্বলিত ব্যানার, পেষ্টুন নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে আলাউদ্দীনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, মরহুম আবুল কাশেম লেদু ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম, বিলুপ্ত দোহাজারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ, দোহাজারী প্রেস ক্লাবের সভাপতি এমএ রাজ্জাক রাজ, সাবেক মেম্বার মহিউদ্দীন, মীর হোসেন, ইরফান, শফিকুল ইসলাম প্রমুখ।

এসময় মানববন্ধন চলাকালে পরিবারের লোকজন ও বক্তরা বলেন, সৌদি আরবগামী যাত্রী চন্দনাইশ উপজেলার দোহাজারী জামিজুরী এলাকার হতদরিদ্র রিক্সা চালক তৌহিদ পরিবারের আর্থিক অবস্থা স্বচ্ছল করতে এলাকাবাসীর সহযোগীতা ও ঋণ মাধ্যামে বাগানের ভিসা নিয়ে চট্টগ্রামের আন্দরকিল্লা মেসার্স কেনোন ইন্টারন্যাশনাল এজেন্সির মালিক মোঃ গিয়াস উদ্দীনের মাধ্যমে ২৩ মার্চ সাড়ে ৭টায় ঢাকা এয়ারর্পোট থেকে সৌদি আরব দাম্মাম এয়ারপোর্টে ফ্লাট দেওয়ার কথা থাকলেও কিন্তু এজেন্সির মালিকের প্রতারণায় তাকে দাম্মাম এয়ারপোটে ফ্লাট দেয় এবং ঢাকা এয়ারপোটে প্রবেশের আগে এজেন্সি মালিক একটি চালানের পেকেট দেয় এবং ওই লোকের মোবাইল নাম্বার দেয় সেখানে ওই চালানটা দিবে এবং সেই তার চাকুরীস্থল দাম্মামের কপিলের কাছে নিয়ে যাবে। এ পেকেট নিয়ে ঢাকা এয়ারপোটে বিমানে উঠার আগে তল্লাশিকালে ওই পেকেটে ১হাজার ৪’শ ১৫ পিছ ইয়াবা পায়। ফলে সেই গ্রেফতার হয়। এটা এজেন্সি মালিকের প্রতারণার শিকার। তাই তদন্ত পূর্বক দোষী ব্যাক্তিকে আইনের আওতায় আনার দাবী জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com