1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠিত সভাপতি এসএম রাশেদ, সম্পাদক কমরুদ্দীন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৬০ Time View

বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরামের চন্দনাইশ উপজেলা শাখার পূণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। (৮ এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার গাছবাড়ীয়াস্থ নিজস্ব কার্যালয়ে একসভা চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সিঃ সহ-সভাপতি এসএম রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে সকল সদস্যদের সম্মতিক্রমে এসএম রাশেদ কে সভাপতি, (দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ), কমরুদ্দীনকে সাধারণ সম্পাদক (যায়যায়দিন) করে ৩ বছরের জন্য ১৮জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন,সহ-সভাপতি এম ফয়েজুর রহমান, (দৈনিক সাঙ্গু),যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ রায়হান (দৈনিক গণকন্ঠ), সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রুবেল( দৈনিক সকালের সময়),সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম (বিডি নিউজ),দপ্তর সম্পাদক জাহিদুল রহমান চৌধুরী (দৈনিক বর্তমান কথা ও চাটগাঁইয়া খবর) প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন আবীর (দৈনিক জনকাল), সমাজ কল্যাণ সম্পাদক হেলাল উদ্দিন নিরব (বাংলা খবর) ।

সম্মানিত সদস্যরা হলেন, এমএ রাজ্জাক রাজ (জয় টিভি) নাসির উদ্দীন বাবলু (আমাদের সময়), আবু তোরাব চৌধুরী (দৈনিক ইত্তেফাক) আজগর আলী সেলিম (দৈনিক নিউজ জাগো) আবদুর রাজ্জাক (প্রথম আলো) এসএম ওমর ফারুক ( সিটিজি ক্রাইম নিউজ), ইমতিয়াজ ফয়সাল (দৈনিক বায়োজিদ), হেলাল উদ্দীন-পীরভাই (প্রিয় চন্দনাইশ)।

পরে সভায় করোনাকালীন (কোভিড-১৯) সময়ে সামাজিক দূরত্বসহ মানুষের মাঝে সচেতনতাসহ এবং ঐক্য ফোরামের নানা উদ্যোগ ও পদক্ষেপের কথা উল্লেখ করা হয়। এছাড়া সভায় বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক সকলকে একসাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া এবং সাংবাদিকদের অধিকার আদায়ের ক্ষেত্রে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানাই নেতৃবৃন্দ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com