1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

পল্লী মঙ্গল কর্মসূচী ( পিএমকে)’র উদ্যোগে চান্দগাঁও শাখায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৪৩ Time View


২১ এপ্রিল রবিবার চট্টগ্রামের চান্দগাঁও এ পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) নামক একটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে অতিদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে ।

সংস্থাটির চান্দগাঁও আবাসিক এলাকার চান্দগাঁও শাখা অফিসে মেডিসিন, গাইনী ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগন দিন ব্যাপী প্রায় ৩ শতাধিক গরীব , অসহায় ও দুঃস্থ রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ সোহাইরিয়া বিনতে ইসলাম,ডাঃ মোঃ মনিরুজ্জামান ,ডাঃ মোঃ জিয়াউল হাসান,ডাঃ মোঃ আবদুল্লাহ আল মামুন এ ছাড়া সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ নাঈমুর রহমান, মোঃ ফজলু মিয়া ও মোঃ ফয়সাল রিজভী।পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) ‘র সহকারী পরিচালক মোঃ মোমিনুল ইসলাম চান্দগাঁও শাখায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থাটির উপ পরিচালক মোঃ ফিরোজ আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কর্মসূচী ব্যবস্থাপক (এপিএম) মোঃ আবু ইউসুফ ভূঁইয়া ,শাখা ব্যবস্থাপক মোঃ মনিরুজ্জামান, জোনাল হিসাব কর্মকর্তা মাহফুজুর রহমান ,আইটি অফিসার মোঃ এনামুল হক চৌধুরী শাখার হিসাব কর্মকর্তা মাকসুদুর রহমান, সিনিয়র ক্রেডিট অফিসার কামাল হোসেন,আবু নাসের শেখ, আব্দুল মাজেদ,রাজিব দাস,ফারুকুল ইসলাম, মেহেদী হাসান। উপ পরিচালক মোঃ ফিরোজ আল মামুন বলেন, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে)’র ৩২৪
টি শাখায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছেন, তার ই ধারাবাহিকতায় আজ চট্টগ্রামের চান্দগাঁও শাখায় বিনামূল্যে প্রেসক্রিপশন , বিনামূল্যে ঔষধ ও চক্ষু রোগীদের বিনামূল্যে বিভিন্ন পাওয়ারের চশমা এবং ড্রপ বিতরণ করা হয়েছে।

বিনামূল্যে স্বাস্থ্যসেবা নিতে এসে রেহেনা বেগম নামে বয়স্ক মহিলা বাই ফোকাল চশমা ও চোখের ড্রপ পেয়ে সংস্থার প্রধান নির্বাহী কামরুল নাহার মহোদয় প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । জান্নাতুল মাওয়া নামে আরো একজন স্বাস্থ্যসেবা নিতে এসে চশমা , ড্রপ ও বিভিন্ন ঔষধ ট্যাবলেট পেয়ে সংস্থার প্রতি সন্তোষ প্রকাশ করে ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com