1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

লামার গজালিয়ায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প শুভ উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৯৭ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

বান্দরবান জেলার লামা উপজেলার গজালিয়া ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়েছে।

১৮ জুন”২০২১ইং শুক্রবার সকালে গজালিয়া ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৬০ লাখ টাকা ব্যয়ে গজালিয়া উচ্চ বিদ্যালয়ের ভবন ও ২০ লাখ টাকা ব্যয়ে গজালিয়া মোহাম্মদ পাড়া মাদ্রাসার শুভ উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়।

শুভ উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশ এবং দেশের মানুষের জন্য উন্নয়ন করে যাচ্ছে। এই সরকারের আমলে মন্দির, মসজিদ, গীর্জা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করা হচ্ছে এবং এর সুফল পাচ্ছে দেশের সাধারণ জনগণ।

তিনি আরও বলেন, পার্বত্য এলাকা আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নি‌র্দেশনা অনুযায়ী গ্রামকে শহরে পরিণত করার লক্ষ্যে পাহাড়ের প্রতিটা উপজেলা থে‌কে শুরু করে প্রতিটা গ্রামে গ্রামে আজ উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে স্কুল-কলেজ, স্বাস্থ্য‌সেবা ও যোগাযোগ ব্যবস্থার সুফল পৌ‌ঁছে দিচ্ছে সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মোহাম্মদ আজিজ, নির্বাহী পরিচালক আবু বিন মোহাম্মদ আরাফাত, বান্দরবান জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. ইসলাম বেবী, জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাশ, জেলা পরিষদের সদস্য ও লামা মুক্তিযুদ্ধের কমান্ডার শেখ মাহবুবুর রহমান, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মো. রেজা রশিদ, তিংতিং মার্মা, জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, উপজেলা আ.লীগের সভাপতি ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা,

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কী রানি দাস, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, সহ সভাপতি প্রশান্ত ভট্টাচায্য, বিজয় আইচ, বান্দরবান পৌর আ.লীগের সভাপতি অমল কান্তি দাশ, লামা উপজেলা আওয়াীলীগের যুগ্নসাধারন সম্পাদক ও রূপসী পাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও লামা সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন কোম্পানি, লামা উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, আলমগীর সহ বিভিন্ন জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ’রা।

অনুষ্ঠানের শেষে পার্বত্য মন্ত্রী লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মার পিতার মৃত্যুর কুলকানি ও ভোজনে যোগদান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com