1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

সাতকানিয়া সার্কেলের এএসপি জাকারিয়ার সাথে লোহাগাড়া প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৬৮ Time View

ইসমাইল হোসেন সোহাগ,

চট্টগ্রামের সাতকানিয়া সার্কেলের নবনিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ জাকারিয়া রহমান জিকুর সাথে লোহাগাড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দগন সৌজন্য সাক্ষাৎ করেন।

গত ১৯ ডিসেম্বর”২০২০ইং শনিবার বেলা ১২টার দিকে প্রেসক্লাবের নেতৃবৃন্দ’রা সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় নবনিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া রহমান জিকু বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

তিনি সাতকানিয়া লোহাগাড়ায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং মুক্ত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার জনসাধারণের সহযোগীতা কমনা করেন। যে কোনো পুলিশী সহযোগীতার জন্য আমাদের সেবার দরজা সবসময় খোলা থাকবে এলাকার জনসাধারণের জন্য।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোহাম্মদ মিয়া ফারুক,সহ-সভাপতি মাহমুদুল হক চৌধুরী,সাধারণ সম্পাদক রকসী সিকদার ,যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম উদ্দিন খান, যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার,

সাংগঠনিক সম্পাদক দেশপ্রিয় বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক রতন কান্তি দাশ,প্রচার ও প্রকাশনা সম্পাদক, ইসমাইল হোসেন সোহাগ ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক,ডাক্তার কলিমুল্লাহ, সাংবাদিক জিয়া হোসাইন সহ লোহাগাড়া প্রেসক্লাবের সদস্যরা



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com