1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

ফটিকছড়ির বিভিন্ন ইউনিয়নে একতারা প্রতিকের গণসংযোগ ও পথসভা। একতারায় ভোট দিন আপনাদের সাথে নিয়ে আধুনিক স্মার্ট ফটিকছড়ি গড়ে তুলব – সাইফুদ্দীন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৩৪ Time View

রফিকুল আলম :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চট্টগ্রাম -২ ফটিকছড়ি আসনের একতারা প্রতিকের প্রার্থী বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান শাহাজাদা সৈয়দ সাইফুদ্দিন আহমদ বলেছেন, আউলিয়া কেরামদের পূণ্য ভূমি সহ বিভিন্ন কারনে ফটিকছড়ির সু পরিচিত। উপজেলার শিক্ষা প্রতিষ্টানে মানঅনুসারে যতটুকু উন্নয়ন প্রয়োজন, তা দূর্ণীতির কারনে হয়নি। তিনি আরো বলেন,জঙ্গী,সন্ত্রাস, মাদক,চোরাচালান ও চাঁদাবাজ মুক্ত ফটিকছড়ি গড়তে চাই। এলাকায় সন্ত্রাসী ও কিশোর গ্যাং থাকলে আপনাদের গণজোয়ারে পালাবার পথ খুঁজে পাবে না। জনগণের ঐক্যের সাথে গুটি কয়েক অসমাজিক ব্যক্তি কিছুই না। সৈয়দ সাইফুদ্দীন আরো বলেন,যুব সমাজকে প্রশিক্ষিত গড়ে তুলে টি টি সি প্রশিক্ষন কেন্দ্রের প্রয়োজন। এই প্রশিক্ষন কেন্দ্রে কম্পিউটার থেকে শুরু করে নানা ধরনের কাজ শেখা যায়।

এসব কাজ শিখলে যুব সমাজের জীবন হবে সুন্দর। কি কারনে অতীতের জনপ্রতিনিধিরা যুব সমাজের উন্নত প্রশিক্ষনের উদ্দ্যোগ নেয়নি তা রহস্য জনক। আর উত্তরে ও দক্ষিনে দু’টি মাতৃসনদের প্রয়োজন। আগামী ৭ জানুয়ারী আপনাদের ভোটে নির্বাচিত হলে, আপনাদের সাথে নিয়ে আধুনিক স্মার্ট ফটিকছড়ি গড়ে তুলব।

তিনি মঙ্গলবার ২ জানুয়ারী উপজেলার সমিতিরহাট, নানুপুর, শাহনগর,লেলাং,কাঞ্চননগর,পাইন্দং,হারুয়ালছড়ি ও সুয়াবিল এলাকায় গণসংযোগকালে পথ সভায় এসব কথা বলেন। এসময় সাথে ছিলেন, সুপ্রিম পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ নির্বাচনের প্রধান সমন্বয়কারী এস এম শাহাবুদ্দিন, সমন্বয়কারী জসিম উদ্দিন ভূঁইয়া, হাফেজ মনজুরুল আনোয়ার চৌধুরী,মুহাম্মদ ফোরকান রেজা, আহমদ উল্লাহ কুদ্দুস,গাজী সালা উদ্দীন মাইজভান্ডারী,মোঃ তৈয়ব, মোজাম্মেল ও মহসিন মোহন সহ নেতা কর্মী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com