1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

ফটিকছড়িতে ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায় ।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪০ Time View

রফিকুল আলম :

ফটিকছড়ি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ লাখ ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার ৬ ফেব্রুয়ারী সহকারী কমিশনার(ভূমি) এ.টি.এম কামরুল ইসলাম এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমান আদায় করা হয়। 
জানা যায়, ভ্রম্যমান  আদালত ফটিকছড়ি পৌরসভার আওতাধীন সোলতানিয়া সোপ ফ্যাক্টরিতে অসাস্থ্যকর পরিবেশে বি এস টি আই লাইসেন্স বহির্ভুতভাবে স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন ২০১৮ সত্ত্বাধিকারী ইস্কান্দার শাকিলকে ৫০ হাজার টাকা ও পূর্ব ফরহাদাবাদ গ্রামে মাবিয়া ফুড প্রোডাক্টস এবং আল মক্কা ফুড প্রোডাক্টস দুই বেকারী দোকানের মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণ ব্যতিরেকে বিস্কুট অনন্যা পণ্য বিক্রয় করার অপরাধে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ অনুযায়ী মাবিয়া ফুড প্রোডাক্টস এর সত্ত্বাধিকারী মোঃ রায়হানকে ৮০ হাজার টাকা এবং আল মক্কা ফুড প্রোডাক্টসের সত্ত্বাধিকারী মোঃ মাহবুবুল আলমকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে দক্ষিন পাইন্দং দাদা ব্রিক ফিল্ডে অভিযান চালিয়ে লাইসেন্স ব্যতীত ইটভাটা ব্যবহার করাই ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ অনুযায়ী ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযানের সময় বিএসটিআই, চট্টগ্রামের পরিদর্শকগণ এবং ফটিকছড়ি থানা পুলিশ সাথে ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com