1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

কর্ণফুলী সাংবাদিক বেলায়াতের পিতার ইন্তেকাল শোক প্রকাশ

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩৭ Time View

কর্ণফুলী প্রতিনিধি:
চট্টগ্রামের কর্ণফুলীর নবীর কন্ঠের সম্পাদক ও দৈনিক জনবানী পত্রিকার কর্ণফুলী প্রতিনিধি মোহাম্মদ বেলায়েত হোসেনের পিতা মোহাম্মদ আলী বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মোহাম্মদ আলী কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইব্রাহিম মাঝির বাড়ি এলাকার মোহাম্মদ ইউনুছ মিয়ার পুত্র।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ছয়পুত্র, তিন কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বাদ এশা মরহুমের  নিজগ্রামে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর পুত্র মোহাম্মদ বেলায়েত হোসেন জানান, গত শনিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আমরা চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে ভর্তি করায়। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। রোববার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তাঁর মৃত্যুতে কর্ণফুলী উপজেলার কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

১৫.০৪.২০২৪ইংরেজি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com