1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে উদযাপন করলেন ফটিকছড়ি উপজেলা প্রশাসন

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৫ Time View

রফিকুল আলম :

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরি, শহীদ মিনারে  পুস্প স্তবক প্রদান শেষে উপজেলা পরিষদের শহিদ শফিকুন নূর মওলা বীর প্রতিক গণ মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি ছিলেন,সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোজাম্মেল হক চৌধুরী’র সভাপতিত্ব অনুষ্টিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এটিএম কামরুল ইসলাম।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জেবুন নাহার। ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী, ফটিকছড়ি থানার  অফিসার ইনচার্জ (ওসি) মীর মোঃ নুরুল হুদা,ভূজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান,ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) আবু জাফর,বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক ও বীর মুক্তিযোদ্ধা বোরহান চৌধুরী, ইউ এইচ ও আরেফিন আজিম ও উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ। উক্ত অনুষ্ঠান সঞ্চালন করেন মোঃ নাসির উদ্দিন ও পল্লবী খাস্তগীর। এছাড়াও ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিটের নীরবতা পালন করা হয়।

আলেচনা সভা শেষে পুরস্কার বিতরণ করা হয়। অপরদিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফটিকছড়ি উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনারে ফটিকছড়ি পৌরসভা পরিষদের পক্ষ থেকে পৌর সভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন সহ সকল কমিশনারও পরিষদের সকল কর্মকর্তা – কর্মচারী শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com