1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

আগামী কলাউজান ইউপি নির্বাচনে পুনরায় আব্দুল জব্বারকে মেম্বার হিসেবে দেখতে চাই ৫নং ওয়ার্ডবাসী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২০৩ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের একটাই দাবী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৪র্থ বারের মত মেম্বার হিসাবে দেখতে চাই বিশিষ্ট সমাজসেবক, সকলের পরিচিত প্রিয়মুখ, নির্লোভ-নিরহংকার, মানবিক, জনবান্ধব সফল মেম্বার মুহাম্মদ আব্দুল জব্বার’কে।

স্থানীয়’রা জানান, মো. আব্দুল জব্বার মেম্বারের আগে যারা মেম্বার হিসেবে ছিলো তারা তেমন কোন অবকাঠামোগত উন্নয়নের কাজ করেনি এবং আমরা দ‌ে‌খে‌নি। দীর্ঘদিন যাবৎ অনেক কষ্ট অপেক্ষা করে জীবন-যাপন করে আসছে এলাকাবাসী ও এলাকার শত শত শ্রমিক সহ স্থানীয়রা। নাগারিক সুবিধার জন্য প্রয়োজনীয় রাস্তাঘাট ও তেমন কিছু ছ‌ি‌লোনা। শ্রমিক সহ স্থানীয়দ‌ের এই দু‌র্বিসহ জীবন ব‌্যবস্থা দ‌ে‌খে গত ইউপি নির্বাচ‌নে ইউ‌পি সদস‌্য হি‌সেবে অংশ গ্রহন ক‌রে বিপুল ভোটে জয় লাভ ক‌রেন মুহাম্মদ আব্দুল জব্বার।

তিনি নির্বা‌চিত হওয়ার পরথেকে এলাকায় রাস্তা-ঘাট, বক্স কালভার্ট, ব্রিজ, গভীর নলকূপ, ন্যায়য্যমূল্য ও ভিজিডি চাউল, সৌরবিদ্যুত স্থাপন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্ত ভাতা সহ বিভিন্ন অব‌কাঠামোগত ব‌্যাপক উন্নয়ন কাজ করেছেন। তিনি এলাকার বিভিন্ন সামাজিক কাজেও তার অসংখ্য সুনাম রয়েছে। ফলে অর্জন করেছেন এলাকার সাধারণ মানুষের আস্থা। বর্তমানে তিনি ওয়ার্ডবাসীর কাছে একজন মানবিক জনবান্ধব মেম্বার হিসেবে পরিচিত লাভ করেছেন। তাছাড়াও সরকারের পাশাপাশি মেম্বার মো.আব্দুল জব্বার তার নিজ অর্থায়নে ৫নং ওয়ার্ডের প্রতিটি পরিবারের মাঝে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

বর্তমান মেম্বার মুহাম্মদ আব্দুল জব্বার জানান,
বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষথেকে এবং চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় এমপি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী (এমপি) মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাস্তাঘাট সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করেছি। আগামী নির্বাচনেও যদি আমাকে এলাকাবাসী ভোট দিয়ে নির্বাচিত করে আমি তাদের জন্য এবং এলাকার স্বার্থে বাকি যে কাজ রয়েছে তা সবগুলো সমাপ্ত করবো ইনশা-আল্লাহ্।

তিনি ওয়ার্ডবাসীর কাছে আন্তরিক দোয়া,ভালোবাসা ও সহযোগীতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com